বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ফজলুল মেম্বারের মৃত্যুবার্ষিকীতে ঈদ সামগ্রী পাচ্ছে ৫শ কর্মহীন অসহায় পরিবার

আজকের বাংলাদেশ ডেস্ক:-

বন্দরে আলহাজ্ব ফজলুল হক মেম্বারের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে ৫শ অসহায় পরিবার পাচ্ছে ঈদ সামগ্রী।

আলহাজ্ব ফজলুল হক মেম্বার ফাউন্ডেশনের উদ্যোগে আগামীকাল (১৭ মে) রোববার বন্দর কলাগাছিয়া ইউনিয়ন সেলসারদী এলাকাস্থ নিজ বাড়ি থেকে স্বাস্থ্যবিধি মেনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে নিশ্চিত করেছেন মরহুমের কনিষ্ঠ পুত্র ড. আমির হোসেন। এব্যাপারে মরহুমের বড় ছেলে ফউন্ডেশনের সভাপতি তথা দুবাই প্রবাসী প্রতিষ্ঠিত ব্যবসায়ী মোঃ দেলোয়ার হোসেন বলেন, আগামীকাল আমার পিতা ফজলুল হক সাহেবের প্রথম মৃত্যুবার্ষিকী ।

করোনাভাইরাসের কারনে কর্মহীন অনেক মানুষ কষ্টে জীবন যাপন করছে। তাই বাড়তি কোন ঝামেলা না করে আব্বার আত্মার মাগফেরাত কমনায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আমাদের মূল লক্ষ। আসছে পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে ফাউন্ডেশনের পক্ষ থেকে গ্রামের ৫শ গরীব অসহায়দের তালিকা তৈরি করেছি। স্বাস্থ্যবিধি মেনে সেলসারদী আমাদের বাড়ি থেকে আগামীকাল এ ঈদ সামগ্রী বিতরণ করা হবে। আমার পিতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি আল্লাহ যেন আমার পিতাকে জান্নাতবাসী করেন আমিন। ঈদ সামগ্রীতে রয়েছে, ১০ কেজি চাইল, ৫ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, ৫ কেজি চিনি, ২ লিটার তেল, ৫ কেজি সেমাই ও গুড়ো দুধ। এছাড়া পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন মরহুমের ছেলে প্রবাসী ব্যবসায়ী মোঃ মনির হোসেন, মোক্তার হোসেন ও ড. আমির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook