রবি. অক্টো ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে আইনজীবীর বাড়িতে তুচ্ছ ঘটনায় : হামলা ও লুটপাট !!

আজকের বাংলাদেশ ডেস্ক:-

বন্দর উপজেলার পুরান বন্দর মোল্লাবাড়ি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জজ কোর্টের আইনজীবীর বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

শুক্রবার ১২ই জুন সন্ধ্যা ৭ ঘটিকার সময় পুরান বন্দর মোল্লা বাড়িতে এলাকার অ্যাডভোকেট তাইজুল মোল্লার বাড়ির সামনে রাস্তায় ইটের সিপটিন ফেলানো কে কেন্দ্র করে একই এলাকার নুরুল হক ও তার মেয়ের জামাতা জামায়াত নেতা জানে আলম জানুর সাথে তর্কবিতর্কের সৃষ্টি হয়। এরই পরিপেক্ষিতে জামায়াত নেতা জানে আলমের নেতৃত্বে বন্দর ঝাউতলা এলাকা হতে অর্ধশতাধিক সন্ত্রাসী অ্যাডভোকেট তাইজুল ইসলামের বসত বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট চালায়,এ সময় আইনজীবী তাইজুল মোল্লার ছোট ভাই হুমায়ুন মোল্লা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে বেদম প্রহার করে। এছাড়াও সন্ত্রাসীরা হুমায়ুন মোল্লার বড় ভাইয়ের ঘরে হামলা করে ব্যাপক ভাংচুর চালায় এবং আলমারির তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায় এছাড়াও বাড়িতে থাকা দেয়াল শোকেস সহ একাধিক আসবাবপত্র ভাঙচুর করে।

এ বিষয়ে সন্ত্রাসীদের হাতে আহত হুমায়ুন মোল্লা জানান, সন্ধ্যা ৭ ঘটিকার সময় জামায়াত নেতা জানে আলম জানু নেতৃত্বে সন্ত্রাসী নাজমুল,শিশির ,তুষার, সোহেল,নাজির,মনির,ইকবাল,আনোয়ার সহ অন্তত আরো অজ্ঞাত, ৫০-৬০ জন সন্ত্রাসীদের নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায় এবং আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে এবং বাড়ির মহিলাদের মারপিট করে।

এই ঘটনায় বন্দর থানা থেকে দ্রুত পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। এই সন্ত্রাসী হামলায় ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook