বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে গৃহবধূকে নির্যাতন, থানায় অভিযোগ

আজকের বাংলাদেশ রিপোর্ট:

বন্দরে পারিবারিক বিরোধের জের ধরে গৃহবধু শাহানাজ (৩০)কে অমানবিকভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে স্বামী জামান ও তার পরিবারের বিরুদ্ধে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধু শাহানাজ। সে পুরান বন্দর চৌধুরী বাড়ি এলাকার জামান মিয়ার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬বছর আগে বরিশাল জেলার ঝালকাঠি থানার বাহিদ্দা গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে শাহনাজ বেগমের নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীণ পুরান চৌধুরীবাড়ী এলাকার আলমচান মিয়ার ছেলে জামানের সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের কয়েক বছর পর থেকেই স্ত্রীর সাথে প্রায় সময়ই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডা ঘটত। গৃহবধু শাহানাজ দরিদ্র ঘরের মেয়ে বলে স্বামীর সব কিছুই নিরবে মানিয়ে নিত। এর মধ্যে তাদের সংসারে আসে পর পর ৩টি কন্যা। বড় মেয়ে সুমাইয়া(১৪) নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী, ছোট ২ মেয়ে অজান্তা (৮) ও অরুনা (৫)। কয়েক মাস ধরে জামান তার হোসিয়ারী ব্যবসার নাম করে বাড়িতে প্রতি সপ্তাহে ২দিন আসত আর বাকি ৫দিন নারায়ণগঞ্জ জালকুড়িতে ব্যবসা প্রতিষ্ঠানে থাকত। তার স্ত্রী শাহানাজ জামানকে এ বিষয়ে প্রশ্ন করলে তাকে মারধর করত। এমনকি ওখানে আরেকটি বিয়ে করেছে ও তাকে ছেড়ে দিবে এবং বাড়াবাড়ি করলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করত।

এরই ধারাবাহিকতায়, গত রবিবার (৮ সেপ্টেম্বর) শাহানাজ তার স্বামী জামানকে বিভিন্ন প্রশ্ন করলে সে শাহানাজকে অকথ্য ভাষায় গালমন্দ করে মারধর করে। শাহনাজ চিৎকার করলে তার শ্বাশুরীসহ পরিবারের অন্যান্য সদস্য গরম খুন্তি দিয়ে মারাতœক আঘাত করে আহত করে। আহত গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষেয় অভিযোগের তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার এসআই হামিদুল ইসলাম বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। এ বিষয়ে যথযথ নিয়মে ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook