মঙ্গল. ডিসে ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে পিকআপ ভ্যান ও কভার্ড ভ্যানের সংঘর্ষ নিহত-১ আহত-২

আজকের বাংলাদেশ রির্পোট:-

বন্দরে পিকআপ ভ্যান ও কভার্ডভ্যানের সংঘর্ষের ঘটনায় পিকআপ ভ্যানের মালিক লোকমান মিয়া নিহতসহ ২ জন আহত হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ৪টায় বন্দর থানার মদনপুরস্থ ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে এ ঘটনাটি ঘটে।

নিহত লোকমান (৪৫) লক্ষীপুর জেলার রায়পুর থানার দেবীপুর এলাকার শফিউল্ল্যাহ মিয়ার ছেলে। আহতরা হলো একই জেলার একই থানার একই এলাকার মতিন মিয়ার ছেলে শাহিন (২৩) একই এলাকার আব্দুল মান্নান মিয়ার ছেলে ফরহাদ (২০)। সংবাদ পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। সে সাথে র্দূঘটনা কবলিত ২টি গাড়ী আটক করে। এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার এএসআই (এডি) আমির হোসেন বাদী হয়ে বন্দর থানায় সড়ক র্দূঘটনা আইনে মামলা রুজু করেছে।

জানা গেছে, গত শনিবার দিবাগত রাত ৪টায় বন্দর থানার মদনপুর সংলগ্ন ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে ঢাকা মেট্রো ন ১৮-৮৫৭৬ নাম্বারের একটি পিকআপ ভ্যান পিছন দিক থেকে ঢাকা মেট্রো ট ১৩- ৪৭৯২ নাম্বারের একটি কভার্ডভ্যানকে ধাক্কাদিলে পিকআপ ভ্যানে থাকা গাড়ী মালিক লোকমান ঘটনাস্থলেই নিহত হয়। ওই সময় একই এলাকার শাহিন ও ফরহাদ গুরুত্বর আহত হয়। পথচারিরা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। সে সাথে পুলিশ র্দূঘটনা কবলিত গাড়ী ২টি আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook