সোম. সেপ্টে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও খাবার বিতরণ

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দর ২৩ নং ওয়ার্ড ইস্পাহানি বাজারে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা, মিলাদ ও খাবার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২০ই আগস্ট বৃহস্পতিবার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো.কিতাব আলীর সভাপতিত্বে আলোচনা, মিলাদ ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকন।

আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে গোলাম কিবরিয়া খোকন বলেন, পঁচাত্তরের ঘাতকরা মনে করেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলেই বাংলাদেশের নাম বিশ্ব মানচিত্র থেকে মুছে ফেলা যাবে কিন্তু তারা বুঝতে পারেনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অপর নাম হচ্ছে বাংলাদেশ যা কখনো মুছে ফেলা যাবে না, আমাদের সকল বাঙ্গালীর হৃদয়ে বঙ্গবন্ধু অবস্থান করে রয়েছেন। তাই এই শোককে আমাদের শক্তিতে রূপান্তরিত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ড সমূহ জনগণের মাঝে তুলে ধরতে হবে এবং সকলকে ঐক্যবদ্ধভাবে নেত্রীর পাশে দাঁড়াতে হবে৷

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হোসেন, প্রচার সম্পাদক ইউসুফ,সহ প্রচার সম্পাদক নাজমুল খন্দকার, কার্যকরী সদস্য আমির হোসেন, বন্দর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু, রিপন, সহ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook