রবি. সেপ্টে ২৭, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরিক্ষার্থীদের জন্য দোয়া অনুষ্ঠিত

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

বন্দরে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরিক্ষার্থীদের সাময়িক বিদায়,আলোচনা সভা ও সাফল্য কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বন্দর থানাধীন মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ফয়সাল মোঃ সাগর তিনি বলেন তোমরা যদি সৎ-শিক্ষিত আদর্শ মানুষ হতে পারো তবেই আমরা সফল হবো। মনে রাখবে তোমরাই (শিক্ষার্থীরা) জাতির ভবিষ্যৎ। তোমাদের মাঝেই কেউ হবে ডাঃ,ইঞ্জিনিয়ার, মেয়র , কাউন্সিলর।

তিনি আরো বলেন,আগামী ১৭ নভেম্বর থেকে তোমাদের সমাপনী পরীক্ষা শুরু। আমি তোমাদের সর্বোচ্চ সাফল্য কামনা করছি। তোমরা মন দিয়ে পড়াশুনা করবে। আর অধ্যবসায় ঠিক রাখবে এবং মা-বাবাকে ভক্তি করবে। তবেই তোমরা আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর ইউ আর সির ইন্সট্রাক্টর মোসাম্মত নাসরিন জাহান পপি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-শ্যামলী পারভীন, ম্যানেজিং কমিটির সদস্যা,ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন সিরাজী, উপ সহ ইঞ্জিঃ, নাসিক।মোঃ শাখাওয়াত হোসেন রিয়াদ, ১৯ নংওয়ার্ড সচিব, নাসিক। ফারুক আহমেদ মাসুম- সহ সভাপতি, বিদ্যালয় পরিচালনা কমিটি, নোমান আহমেদ বানীপুরী, মোঃ মিল্লাত হোসেন, মোঃ রফিকুল ইসলাম স্বপন, শুভেচ্ছান্তেঃ আলহাজ্ব মোঃ আজীবুর রহমান, প্রধান শিক্ষক, অত্র বিদ্যালয় ও সকল শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।পরিশেষে সমাপনী পরিক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রীদের পরিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook