সোম. নভে ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বল্টু আমজাদসহ সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানব বন্ধণ

স্টাফ রির্পোটার :-

নারায়ণগঞ্জ বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামীকে কুপানোর ঘটনার মামলার মূলহোতা লম্পট বল্টু আমজাদসহ সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানব বন্ধণ করেছে এলাকাবাসী। মঙ্গলবার ২জুলাই সকাল ১০টায় চৌরাপাড়া বক্তারকান্দি এলাকায় এ মানববন্ধণ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মামলার বাদী ববি আক্তার গনমাধ্যমকে জানান,বক্তারকান্দি এলাকার মূর্তিমান আতংকের নাম বল্টু আমজাদ। এমন কোন অপকর্ম নেই বল্টু আমজাদ করেনি। তার বিরোদ্ধে প্রায় ডজন খানেক মামলা রয়েছে। যুবতী মেয়ে দেখলেই এই শীর্ষ সন্ত্রাসী কুপ্রস্তাব দিয়ে থাকে। আর রাজি না হলে জোরপূর্বক তার সতিত্ব কেড়ে নেয়। তার লালসার ঘৃন্য চোখ থেকে আপন ভাতিজি,ভাগ্নি,ভাগ্নে বউ,উকিল মেয়েও ছাড় পায়নি। লম্পট শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদের পিতা লালচান সর্দারও একাধিক বিয়ে করেছেন। আর জন্ম দিয়েছেন সব কুলাঙ্গার সন্তান। বল্টু আমজাদের ছেলে পেশাদার মাদক বিক্রেতা হৃদয় ও আপন তার ভাই টুন্ডা মনিরসহ পরিবারের সকলেই অবৈধ বালু ড্রেজার ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত। আমার স্বামী শাহীন মিয়াকে নৃশংসভাবে কুপিয়েছে এ নরপশু। আমি একজন অসহায় নারী হয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও প্রধাণমন্ত্রী শেখ হাসিনার কাছে বক্তারকান্দি এলাকার দাগী সন্ত্রাসী লম্পট বল্টু আমজাদ,টুন্ডা মনির,হৃদয়,আপনসহ সকল অপরাধিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।

এ মানব বন্ধনে অংশ নেন স্থানীয় সমাজ সেবক হাজী আব্দুর রশিদ,হাজী আলী হোসেন মুন্সী,মোঃ নাসির উদ্দিন,মোসলে উদ্দিন প্রধাণ,হাজী মোঃ রিপন,মোঃ রেজাউল করিম রেজু,মোঃ ইকবাল হোসেন,মোঃ ইমরান,আউয়ুব হাজী,মোঃ শরিফ,সাইফুল,সুমনসহ বক্তারকান্দি এলাকার শতশত ব্যাক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook