বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বাবা হতে যাচ্ছেন শামীম পুত্র অয়ন ওসমান

আজকের বাংলাদেশ রিপোর্ট:

আওয়ামী লীগের প্রভাবশালী সাংসদ (নারায়ণগঞ্জ-৪) একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান বাবা হতে চলেছেন। ছেলের বাবা এবং নিজের দাদা হতে যাওয়ার বিষয়টি জানিয়েছেন খোদ সাংসদ শামীম ওসমান।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে শহরের নবাব সলিমুল্লাহ সড়কের উপর শামীম ওসমানের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে অয়ন ওসমানের বাবা হওয়ার বিষয়টি জানান তিনি।

জনসভায় শামীম ওসমান বলেন, ‘আমরা পাঁচ ভাই-বোন। আমরা তিনভাই জন্ম নিছি তখন আমার বাপ ছিল জেলে। আমার বড় ভাইয়ের ছেলে জন্ম নিছে তখন ও ছিল কাদের বাহিনীতে। আমার ছেলে জন্ম নিছে আমি তখন জেলে। এখন আবার ছেলের বাচ্চা হবে সামনে সেটা নিয়ে আমার বউ খুব চিন্তিত, এখন কি হবে? বহুত টেনশনে আছে।’

২০১৭ সালের ডিসেম্বরে সাংসদ পুত্র অয়ন ওসমানের সাথে এক সময়ের রাজনীতিক খোকা মহিউদ্দিনের নাতনি ও গুলশান সিনেমা হলের মালিক ফয়েজউদ্দিন আহমদ লাভলুর মেয়ে ইরফানা আহমদ রাশমীর বিয়ে হয়। ওই বছরের ১২ ডিসেম্বর রাতে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ধুমধাম করে অয়ন ওসমানের গায়ে হলুদের অনুষ্ঠান করা হয়। পরে ২২ ডিসেম্বর ফতুল্লার ইসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে বৌ-ভাতের অনুষ্ঠান করা হয়। বিয়ের দুই বছরের মাথায় বাবা হতে চলেছেন সাংসদ পুত্র অয়ন ওসমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook