রবি. নভে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বিদেশে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকদেরকে সংবর্ধনা

আজকের বাংলাদেশ রিপোর্ট :

নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সম্প্রতি যারা ইন্দোনেশিয়া, চীন ও মালয়েশিয়ায় প্রশিক্ষণপ্রাপ্ত হয়েছেন তাদেরকে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সোনারগাঁ উপজেলা শাখার উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্ব) বিকেলে উপজেলা অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সোনারগাঁয়ের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাইম ইকবাল।

যাদের সংবর্ধনা দেওয়া হয়েছে তারা হলেন-নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অহীন্দ্র কুমার মন্ডল, সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র বিশ্বাস, সোনারগাঁ উপজেলা ইউআরসি ইন্সট্রাকটর নাসরিন জাহান পপি, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রিন্সেস হাফেজা জামাল হেলালী, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি আর বিলকিস, ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুজ্জামান, কুশাবা বাঘরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা আক্তার ও তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান।

এসময় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook