শুক্র. সেপ্টে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মায়ের কোলে হারানো শিশুকে ফিরিয়ে দিলেন এসআই আনোয়ার হুসাইন!

আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জ বন্দরে ৩ দিন আগে কুড়িয়ে পাওয়া বাক প্রতিবন্ধী শিশুকে পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন, কামতাল তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এসআই আনোয়ার হুসাইন।

গত বৃহস্পতিবার (৭ ই নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় সময়, মুছাপুর ইউনিয়নের শাসনের বাগ এলাকায়, ইয়াসিন আরাফাত (১০) নামের এক বাক প্রতিবন্ধী শিশুকে রাস্তার পাশে কান্না করতে দেখে স্থানীয় লোকজন তাকে মুছাপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি বেগমের কাছে নিয়ে যায় । তিনি ও স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজি করার পরও শিশুটির কোন অভিভাবক না পেয়ে তাকে কামতাল তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন জানান, গত বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য, বিউটি বেগম আমার কাছে আরাফাত নামের বাক প্রতিবন্ধী শিশুটিকে নিয়ে আসে শিশুটি স্পষ্ট করে কিছুই বলতে পারে না। তাই শিশুটিকে বিউটি বেগমের হেফাজতে রাখার পরামর্শ দেই এবং শিশুটিকে তার পরিবার কাছে ফিরিয়ে দেওয়ার জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে খোঁজ করি ও পোস্টারিং করি। বিগত তিনদিন পর আজ রবিবার (১০ ই নভেম্বর) শিশুটির পরিবারের খোঁজ পাওয়া যায়। শিশুটি বন্দর উপজেলার মাহমুদ নগর এলাকার আমির হামজার বড় ছেলে ও তার মায়ের নাম মাহমুদা বেগম । আজ বেলা ১১ ঘটিকার সময় কামতাল তদন্ত কেন্দ্রে তারা উপস্থিত হয়ে আমার কাছ থেকে তাদের সন্তানকে বুঝে নেয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ২০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাসিবুল হক জিসান, মুছাপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য বিউটি বেগম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ইয়াসিন আরাফাত এর পিতা আমির হামজার বলেন, আজ আমি আনোয়ার স্যারের সহযোগীতায় আমার সন্তান কে ফিরে পেলাম, তাই আমি স্যারের প্রতি চিরো কৃতজ্ঞ থাকব এবং ২০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাসিবুল হক জিসান ভাই, মুছাপুর ইউপি মহিলা সদস্য বিউটি বেগম আপা সহ আরও যারা সহযোগীতা করেছে তাদের প্রতি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook