মঙ্গল. সেপ্টে ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

মুজিববর্ষ উপলক্ষ্যে বেগম নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের ক্রীড়া উৎসব উদযাপন

রাশেদুল হাসান অভিঃ

১৫ জানুয়ারি (বুধবার) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী- মুজিববর্ষ উপলক্ষ্যে বন্দরের লক্ষণখোলা এলাকায় বেগম নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের নির্দেশনায় সংগঠনটির কার্যকরী কমিটির নেতৃবৃন্দের আয়োজনে এক ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও নৈশভোজের আয়োজন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন না’গঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি অনাবিল নির্ঝর এবং স্থানীয় স্বনামধন্য গ্যালাক্সি কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক হোসাইন অনিক।

আয়োজনটির সঞ্চালনায় ছিলেন উক্ত সংগঠনের কার্যকরী কমিটির সভাপতি রোমান হোসেন, সিনিয়র সহ-সভাপতি সানি হাসান ও সাধারণ সম্পাদক সিহাব হোসেন।

এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কার্যকরী কমিটির সহ-সভাপতি রাকিব হোসেন, মনির হোসেন মুন্না, সাগর হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফাহিম, শাকিল হাসান, সাংগঠনিক সম্পাদক নিলয় হোসেন, তরিকুল ইসলাম রোহান, রাইসূল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ সিয়াম, প্রচার সম্পাদক রিজভী সাউদ, উপ-প্রচার সম্পাদক রনি সরকার, দপ্তর সম্পাদক আসিফ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দিহান সাউদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক তাহের আলী, সাংস্কৃতিক সম্পাদক নাঈম হোসেন শাওন, আপ্পায়ন সম্পাদক মোঃ আ-আমিন, সমাজকল্যাণ সম্পাদক নুর মোহাম্মদ, সদস্য রায়হান, জুবায়ের, মেহেদী ও উল্লাস সহ অনেকে।

উক্ত ব্যাডমিন্টন টুর্ণামেন্টে প্রতি দলে ২জন করে মোট ১৬জন ৮টি দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেন যথাক্রমে অনাবিল নির্ঝর ও আলমগীর, হোসাইন অনিক ও দিহান সাউদ, আল-আমিন ও ভুবন, মাহমুদুল হাসান জনি ও রিয়াজ আহমেদ, তালহা সাইফ ও সানি, বুলবুল রহমান ও তাহের আলী, ঈশাকুর রহমান ও হৃদয়, জয় সাউদ ও আজমীর হাসান।

২ শতাধিক দর্শকের উপস্থিতিতে আয়োজিত এই টুর্ণামেন্টে বিজয়ী হয় ঈশাকুর রহমান ও হৃদয় এবং রানার্স-আপ হয় তালহা সাইফ ও সানি এবং অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে নৈশভোজ(বিরিয়ানি) পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook