মঙ্গল. ডিসে ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ম্যানেজিং কমিটির নির্বাচন জের ধরে সোনারগাঁয়ে শিক্ষককে মারধর করেছে সন্ত্রাসীরা

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

সোনারগাঁয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন জের ধরে এক শিক্ষককে মারধর করেছে সন্ত্রাসীরা। লাঞ্ছিত শিক্ষক রফিক মাস্টার পার্শ্ববর্তী সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে বসবাস করে । গতকাল বুধবার সকাল ৯ টা সময় স্কুলে আসার পথে চকবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।
ঘটনা ও থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলাধীন ৮৬ নং চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম মাস্টার প্রায় ১৬ বছর যাবত চরভুলুয়া দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথেষ্ট সুনামের সাথে শিক্ষকতা করছেন। ইতিমধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচিত হয়েছে। কিন্তু বিদ্যালয়ের পাশের বাড়ির দেলোয়ার হাসান এ কমিটি মেনে নিতে পেরে আনুমানিক সকাল ৯ টার সময় মজিবুর রহমান এর ছেলে দেলোয়ার হাসান চরভুলুয়া দক্ষিণপাড়া স্কুলে রফিকুল ইসলাম মাস্টারকে অতর্কিত ভাবে গালাগালি করে এবং তাকে হাটু দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ।

এ ব্যাপারে দেলোয়ার হাসানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি অস্বীকার করে বলেন, রফিকুল ইসলাম মাস্টার আমার মাকে অকৃষ্ট ভাষায় গালাগালি করে। আমি তাকে জিজ্ঞেস করি কেন গালাগালি করেছে।

এ বিষয়ে সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানান, শিক্ষক লাঞ্ছিতের ঘটনাটি সত্য কিনা তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook