শনি. সেপ্টে ২৬, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

রূপগঞ্জে শীর্ষ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আজকের বাংলাদেশ রিপোর্ট:

রূপগঞ্জে শীর্ষ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার লিটন মিয়ার ছেলে শান্ত, জাকির হোসেনের ছেলে আবুল হোসেন, শেখ ফরিদের ছেলে সাকিব, সোলেমানের ছেলে রাকিব।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত শান্ত ও আবুল হোসেন, সাকিব ও রাকিবসহ বেশ কয়েকজন দীর্ঘ দিন ধরে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রসহ আশপাশের এলাকাগুলোতে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের পাইকারিভাবে মাদক বিক্রি করে আসছিলো। বৃহস্পতিবার ভোর চারটার দিকে মোটর সাইকেল যোগে ওই চার মাদক ব্যবসায়ী চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় ইয়াবা বিক্রি করছে বলে পুলিশের কাছে সংবাদ আসে। পরে পুলিশ তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা এলাকায় শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook