রবি. সেপ্টে ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

শহীদ মিনার পরিচ্ছন্ন রাখতে চায় বেইলী স্কুলের শিক্ষার্থীরা

আজকের বাংলাদেশ রিপোর্ট:

চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার পরিচ্ছন্ন রাখার অনুমতি চেয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বেইলী স্কুলের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় নগর ভবণে মেয়র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এ সময় বেইলী স্কুলের শিক্ষার্থীরা প্রতিদিন সকালে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার পরিচ্ছন্ন করা ও এর পরিচর্যার করার অনুমতি চান এবং এ ক্ষেত্রে মেয়রের সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বেইলী স্কুলের শিক্ষক ফাহমিদা নাজনিন, নন্দিতা বিশ^াস, জেসমীন আক্তার ও সৈয়দা মাহমুদা খাতুন। শিক্ষার্থী সিয়ামূল হক, সিয়াম রহমান, ফায়জা চৌধুরী, অপরাজিতা পাল মৌরী, শ্রেয়া মন্ডল প্রমুখ।

শিক্ষার্থীদের উদ্যোগে আনন্দ প্রকাশ করে মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, তোমারা একটি ভালো উদ্যোগ গ্রহণ করেছে। তোমরা চাইলে অবশ্যাই এ কাজগুলো করতে পারো। সিটি কর্পোরেশন তোমাদের সহযোগীতা করবে। আমি চাইবো তোমরা এমন আরো উদ্যোগ গ্রহণ করো। আর যখন ইচ্ছে সিটি কর্পোরেশনে আসবে এবং আমার সঙ্গে দেখা করে যাবে।’

বেইলী স্কুলের সামনের যানজট সম্পর্কে শিক্ষার্থীরা অভিযোগ করলে তিনি বলেন, ‘যানজটের বিষয়টি আমার নয়, পুলিশ প্রসাশনের। শিক্ষার্থীরা এ বিষয়ে পুলিশ সুপারের সঙ্গে দেখা করলে এবং একটি স্মারক লিপি জমা দিলে অবশ্যই তিনি এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook