বুধ. অক্টো ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁওয়ে অসহায় ও দুঃস্থদের মাঝে ইঞ্জিঃ সফিকুল ইসলামের ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত

আজকের বাংলাদেশ ডেস্ক:-

করোনা ভাইরাসের বিস্তার শুরু হওয়ায় দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় ও দুঃস্থ এবং কর্মহীন হয়ে পরা মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী এবং আসন্ন রমজান মাসের জন্য ইফতার সামগ্রী বিতরণ করছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম।

তিনি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে সারা সোনারগাঁওয়ের বিভিন্ন ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষের তালিকা তৈরী করে কখনো নিজে আবার কখনো নিজস্ব লোক দিয়ে ত্রাণ সামগ্রী ও ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন।

তিনি অসহায় মানুষের নিদারুণ কষ্টের কথা বিবেচনা করে প্রতিঘরে এক বস্তা চাল, প্রয়োজন মতো ডাল,আলু, পেয়াজ, তেল, লবণ,হলুদ,মরিচ, চিনি সহ ইফতারের জন্য ছোলা,খেজুর সহ প্রয়োজনীয় শিশু খাদ্য বিতরণ করেন।

ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান আওয়ামীলীগ সরকার জনগণের জন্য অনেক উপকারী ভূমিকা পালন করছে। আমি নিজ অর্থায়নে সোনারগাঁওয়ের অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। সব সময় আমি অসহায় মানুষের পাশে থাকবো। সমাজের বিত্তবানদের কাছে আমার আহবান থাকবে আপনারা এই দূঃসময়ে দেশের খেটে খাওয়া মানুষগুলোর সহযোগিতায় এগিয়ে আসুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook