বুধ. নভে ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁওয়ে ওয়ারিশ সূত্রে বন্টননামাকৃত প্রাপ্ত সম্পত্তি দখলের পায়তারা করছে কুচক্রী মহল

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের ওটমা গ্রামের প্রয়াত আবু হোসেন সাইদুল চৌধুরীর সাইদুল মার্কেটের সম্পত্তি তার ওয়ারিশগণ তিন পূত্র ১.সোহাগ চৌধুরী ২.সৈকত চৌধুরী ৩.শান্ত চৌধুরী এবং তার দুই কন্যা ১.স্মৃতি চৌধুরী ২.সুমি চৌধুরী ও স্ত্রী হোসনে আরা চৌধুরীর মাঝে মুসলিম আইন অনুযায়ী বন্টন করে গত ০২-১০-২০২০ ইং তারিখে সকলের সম্মতিতে বন্টননামা করে দেয়া হয়।

বন্টননামা অনুযায়ী সোহাগ চৌধুরী সহ সকলেই যার যার সম্পত্তির অবস্থান বুঝে নিয়ে দখলে নিয়ে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে যাচ্ছেন।

কিন্তু গত কয়েকদিন যাবত সোহাগ চৌধুরীর মা হোসনে আরা চৌধুরী ও তার ভাই মিলে তাদের প্রাপ্ত সম্পত্তি রেখে জোরপূর্বক সোহাগ চৌধুরীর জমি দখলে নিতে কয়েকটি ফলের গাছ কেটে বালু ভরাটের কাজ করে যাচ্ছে। এ নেক্কারজনক ঘটনার সত্যতা নিশ্চিত করতে ঘটনাস্থলে কয়েকজন সাংবাদিক সরেজমিনে গিয়ে দেখেন সোহাগ চৌধুরীর বন্টনকৃত জমিতে লোকজন নিয়ে জোরপূর্বক বালু ভরাটের কাজ করছে তার মা ও ভাই। এসময় হোসনে আরা চৌধুরীর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি রেগে যান এবং তার ছেলে জমি দখলকারীরা সাংবাদিকদের সাথে অসদাচরণ করে।

এ বিষয়ে ভুক্তভোগী সোহাগ চৌধুরী বলেন, আমার পিতা মারা যাওয়ার পর আমি আমার ওয়ারিশ সূত্রে প্রাপ্ত এবং সকলের সম্মতিতে বন্টননামা অনুযায়ী প্রাপ্ত জমি দখল করে আসছি।কিন্তু কয়েক দিন যাবত আমার অন্য ওয়ারিশরা জোরপূর্বক লোকজন নিয়ে আমার জমি থেকে বিভিন্ন ফলের গাছ কেটে জোরপূর্বক জমিতে বালু ভরাট করে দখলে নেয়ার চেষ্টা করছে। আমি একজন অসহায় মানুষ আমি আমার প্রাপ্ত সম্পত্তি শান্তিপূর্ণ ভাবে ফিরে পেতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ও জননেত্রী শেখ হাসিনার কাছে ন্যায় বিচার কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook