সোম. সেপ্টে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁওয়ে রাতের আঁধারে ব্যবসায়ীর বাড়িতে লুটপাট ও হত্যাচেষ্টা

আজকের বাংলাদেশ ডেস্ক:-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্যবসায়ী জামানের বাড়ীতে পূর্ব শত্রুতার সূত্রপাতে রাতের আধারে লুটপাটের অভিযোগ উঠেছে।

সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বরগাঁও রাজবাড়ী এলাকায় এই লুটপাটের ঘটনা ঘটে।

এ ব্যাপারে ব্যবসায়ী জামান মোল্লা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে ব্যবসায়ী জামান মোল্লা উল্লেখ করেন, কিছুদিন আগে স্থানীয় আমগাঁও বরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বরগাঁও খাশওয়ালা এলাকার মৃত করম আলীর ছেলে বিএনপি নেতা আবু সাঈদ মোল্লার সাথে কথা-কাটাকাটি হয়। সেই ঘটনার পর থেকে সে আমাকে প্রাণ নাসের হুমকি দিয়ে বিভিন্ন সময় তার সহযোগী সাত্তার মোল্লার ছেলে সোহাগ ও আরও অজ্ঞাত ৪/৫জনকে সাথে নিয়ে আমার এলাকায় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গতকাল রাতে আমার বরগাঁও রাজবাড়ীর বসত বাড়ীতে আবুসাঈদ,সোহাগ ও অজ্ঞাত আরও ৮/১০জন মানুষ ধারালো দা,ছুড়ি,লোহার রড নিয়ে ঘরের টিন কেটে ভিতরে ঢুকে আলমারির তালা ভেঙে ঈদের সপিং করার জন্য রাখা নগদ ৫০ হাজার টাকা, দুটি স্বর্ণের চেইন সহ মোবাইল ও মূল্যবান জিনিস পত্র লুট করে নিয়ে যায়। এসময় তারা আমার মটর সাইকেলের তালা ভাঙ্গতে গেলে শব্দ পেয়ে আমরা জেগে উঠলে তারা আমাকে হত্যা করার উদ্দেশ্যে হামলা চালায়। এসময় আমার বাড়ীর লোকদের ডাক-চিৎকার শুনে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযোগ পেয়ে সন্ত্রাসী আবুসাঈদ ও সোহাগসহ তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook