বৃহঃ. অক্টো ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ের তৃণমূল আ’লীগ কোন সুসময়ের কোকিলদের ডাকে সারা দিবে না…কালাম

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবার এবং ২১শে আগষ্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত শোক সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

আজ ২২শে আগষ্ট শনিবার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর,পেচাইন সহ বিভিন্ন এলাকায় শোক সভায় উপস্থিত হোন মাহফুজুর রহমান কালাম।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ১৯৭৫ এর ১৫ই আগষ্ট এবং ২০০৪ সালের ২১শে আগষ্ট বাঙ্গালী জাতির জন্য একটি কলঙ্কময় অধ্যায়। বাংলাদেশকে নিশ্চিহ্ন করতেই ১৫ই আগষ্টে বঙ্গবন্ধুকে তাঁর পরিবারের সকল সদস্য সহ নির্মমভাবে গুলি করে হত্যা করে ঘাতকরা। সেদিন ভাগ্যক্রমে আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। আমাদের মনে রাখতে হবে বাংলাদেশের জনসাধারণের মুখের ভাষা বুঝার জন্য একমাত্র রাজনৈতিক সংগঠণ হলো বাংলাদেশ আওয়ামীলীগ। আজ সেই আওয়ামীলীগকে বিভক্ত করার ষড়যন্ত্র করছে একটি মহল। আপনারা নিজেরাই বিবেচনা করবেন কারা এই সোনারগাঁওয়ে ১৯৭৫ এর পর থেকে ২০০৪ এর ভয়াবহতা বিএনপি জামাত সরকারের অসহনীয় নির্যাতন আর হামলা মামলার শিকার হয়ে আজও পর্যন্ত নিজেদের স্বার্থ না দেখে আওয়ামীলীগকে আকড়ে ধরে রাজপথে টিকে আছেন। যারা ত্যাগী তাদেরকে অমূল্যায়ণ করে কিছু সুসময়ের কোকিলের অবৈধ টাকায় আজ আহবায়ক কমিটি নামে পদ পদবী বিক্রি করা হচ্ছে। আপনাদের আরও সচেতন হতে হবে।কোন ভাবেই তাদের তথাকথিত আহবায়ক কমিটির ডাকে সারা দিয়ে আওয়ামীলীগকে অন্য কোন ব্যাক্তি বিশেষের কাছে বিক্রি করা যাবে না। সোনারগাঁওয়ে আমরা যতোদিন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক আছি কোন দিনও আওয়ামীলীগকে ধ্বংশ করতে দিবো না। সোনারগাঁওয়ের তৃণমূল আওয়ামীলীগ একত্রে আছে ইনশা আল্লাহ একসাথেই থাকবে।

জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আনোয়ারুল হক ধনুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জামপুর ইউনিয়ণ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শাহজাহান খান। এসময় আরও উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook