বৃহঃ. অক্টো ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ে এলাকাবাসীর ফোনে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজকের বাংলাদেশ রিপোর্ট:
সোনারগাঁয়ে এলাকাবাসীর ৯৯৯ ফোনে শীর্ষ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।  মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে মাদক উদ্ধার হলেও পুলিশ বলছে কোন মাদক উদ্ধার হয়নি।
গ্রেফতারকৃত জহিরুল বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে, জুয়েল ও সোহেল একই গ্রামের ডা. সিরাজুল ইসলামের ছেলে এবং পারভেজ ওই এলাকার ডা: আলমগীরের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদক, নারী নির্যাতন, ইভটিজিংয়ের একাধিক মামলা রয়েছে। পুলিশ গ্রেফতারকারীদের গতকাল বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জহিরুলেরসহ ৭-৮ জনের একটি দল চেঙ্গাকান্দি গ্রামে মাদক সেবনসহ ইয়াবা বিক্রি করছিল। এ সংবাদে এলাকাবাসী ৯৯৯ ফোন করলে বারদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আলমগীরের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশ চার জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়। পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে বেশ কিছু ইয়াবা ও গাঁজা উদ্ধার করলেও পুলিশ মাদক উদ্ধার হয়নি বলে জানিয়েছেন। পরে পুলিশ গ্রেফতারকারীদের গতকাল বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী জহিরুলের নেতৃত্বে একটি গ্রুপ এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা, সেবন, ইভটিজিং, জায়গা সম্পত্তি দখলসহ নানা অপকর্ম করে থাকে।
এদিকে পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক, নারী নির্যাতন, ইভটিজিংয়ের একাধিক মামলা রয়েছে। তারা সবাই এজাহারভুক্ত আসামী।
সোনারগাঁ থানার ওসি মো: মনিরুজ্জামান মনির জানান, ৯৯৯ ফোন পেয়ে বারদী পুলিশ ফাঁড়ির ইনচার্জকে জানালে সে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook