রবি. অক্টো ২৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ে শিপলু চেয়ারম্যান স্বর্ণপদক পাওয়ায় গোলজার হোসেনের শুভেচ্ছা

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য হামীম সিকদার শিপলু করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার প্রথম থেকে আজঅবদী বিশেষ উপকারী ভূমিকা পালন করায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের পক্ষ থেকে স্বর্ণপদক পাওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামপুর ইউনিয়নের আরেক করোনা যোদ্ধা আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন।

আওয়ামীলীগ নেতা গোলজার হোসেন বলেন,সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার প্রথম থেকেই আমাদের জামপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জনসচেতনতা বৃদ্ধিতে সরকারী অনুদানের পাশাপাশি নিজ অর্থায়নে মাস্ক,হ্যান্ডস্যানিটাইজার, খাদ্য সামগ্রী বিতরন করেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বে উৎসাহী হয়ে আমরাও নিজ অর্থায়নে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমরা জামপুর ইউনিয়ন বাসী এমন সুযোগ্য চেয়ারম্যানকে পেয়ে গর্ববোধ করি।

এ বিষয়ে জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু বলেন ,আমি আমার নিজ উদ্যোগে করোনা ভাইরাসের মহামারীতে অসহায় মানুষের পাশে ছিলাম এবং আজও আছি সব সময় থাকবো।আমাকে যারা স্বর্ণপদক দিয়ে ভালো কাজে উৎসাহ প্রদান করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook