শুক্র. জানু ২২, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

স্কুলের সামনে অবৈধ ড্রেজারের পাইপঃ কথিত যুবলীগ নেতার বিরুদ্ধে স্কুলের অভিভাবকবৃন্দ ও এলাকাবাসীর ক্ষোভ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

বন্দরে নাসিক ২৩ নং ওয়ার্ড এ স্থিত হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে দিয়ে ড্রেজারের পাইপ নেওয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেছে উক্ত স্কুলের অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী।

নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকর্মীদের কে স্কুলের একজন অভিভাবক জানান, স্কুলের মেইন গেইট এর সামনে দিয়ে ড্রেজারের পাইপ টানার কারণে অনেক শিক্ষার্থীদের যাতায়াতে সমস্যা হচ্ছে৷

এই বিষয়ে ড্রেজার পাইপ যারা নিয়েছেন তাদের মধ্যে একজন ফারুক প্রধান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এখন স্কুল বন্ধ তাই পাইপটি এদিক দিয়ে নেওয়া হয়েছে। এতে সমস্যার কি আছে।

এদিকে খোঁজ নিয়ে জানা যায় উল্লেখিত ড্রেজার এর পাইপ সিটি কর্পোরেশন এর মধ্য দিয়ে অবৈধভাবে নেওয়া হয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন পারমিশন ছাড়াই।

এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে জানায়, ফারুক নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে এলাকায় প্রভাব দেখায়। তার রয়েছে কিছু উৎশৃঙ্খল লোকজন। তার কর্মকান্ডের কেউ প্রতিবাদ করলে সে ওই লোকের নামে নানা অপপ্রচারের হুমকি দেয়। সে একজন নামধারী পদহীন যুবলীগ নেতা পরিচয় দানকারী। এলাকাবাসী ড্রেজার পাইপ অপসারনের দাবী জানিয়েছে সিটি করপোরেশনের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook