বৃহঃ. অক্টো ১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

ষড়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রীর দোয়া চাইলেন শামীম ওসমান

আজকের বাংলাদেশ রিপোর্ট:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের প্রভাবশালী নেতা একেএম শামীম ওসমান বলেছেন, ‘এদেশে ষড়যন্ত্র চলে, চলছে আর সামনে ব্যাপক আকার ধারণ করবে। এমন পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর জন্য আশীর্বাদ ও দোয়া কামনা করছি।’

শুক্রবার (২৩ আগস্ট) সকালে শহরের ২নং রেল গেইট এলাকার গোল চত্ত্বরে সনাতন ধর্মাবলম্বীদের পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে শুভাযাত্রার উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি অনুষ্ঠানিকভাবে শুভাযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।

মঞ্চের সামনে বঙ্গবন্ধু সড়কের বিপরীত পাশে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে লাগানো ব্যানারে বঙ্গবন্ধুর ছবি দেখিয়ে শামীম ওসমান বলেছেন, এটা শোকের মাস। জাতির জনক বঙ্গবন্ধুর চোখ আমাদের দিকে তাঁকিয়ে আছে। নারায়ণগঞ্জে এবং বাংলাদেশে যে স্বপ্ন আমাদের জাতির পিতা দেখে ছিলেন যে, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। যেখানে যার যার ধর্ম সে সে পালন করবে এবং প্রতিটা ধর্মকে সবাই সম্মান করবে। আমরা তার ও শেখ হাসিনার কর্মী হিসেবে বিশ্বাস করি, যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ, সে যে ধর্মেরই হোক না কেন।

তিনি আরো বলেছেন, আমি সবার কাছে আশীর্বাদ ও দোয়া চাই। আমাদের এ স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি মানুষকে দরকার। আর সে হলেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি সবার কাছে অনুরোধ করি, আজকে কৃষ্ণের জন্মবার্ষিকীতে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এদেশে ষড়যন্ত্র চলে, চলছে আর সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে। সেজন্য আপনাদের আশীর্বাদ ও দোয়া নিশ্চয়ই সৃষ্টি কর্তা কবুল করবেন। আমি আশা করি মহান সৃষ্টিকর্তা যেন তাকে র্দীঘায়ু দেন। এ দেশের মানুষের সেবা করার সুযোগ করে দেন। এবং জাতির জনকের স্বপ্ন বাংলাদেশ যেন সারা বিশ্বের কাছে মাথা উচু করে দাঁড়ায়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে জন্মাষ্টমীর উৎসবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী একনাথানন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook