অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সুবর্ণজয়ন্তীতে নরেন্দ্র মোদী বাংলাদেশে আগমনে দেশবাসীকে বাংলাদেশ পঞ্চায়েত পার্টির অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তিঃ

মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে আসার সম্মতিজ্ঞাপন করায় দেশবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ পঞ্চায়েত পার্টি।

গতকাল বিকেলে নারায়ণগঞ্জ ৫নং সার ঘাট পোর্ট এরিয়া বাংলাদেশ পঞ্চায়েত পার্টির অস্থায়ী কার্যালয়ে এক সভায় পার্টির চেয়ারম্যান রহিম শেখ এ অভিনন্দন জানান।

রহিম শেখ বলেন, আমাদের স্বাধীনতার সংগ্রামের সবচেয়ে বড় বন্ধু “ভারত” আমাদেরকে সর্বাত্মক সহযোগীতা করেছিল। বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের জনগণের প্রতি আমাদের সম্মান ও কৃতজ্ঞতা জানানো আমাদের দায়িত্ব। এছাড়াও ভারতের মতো বড় ও জনবহুল দেশের সঙ্গে আমাদের সম্পর্ক যত ভাল হবে বাংলাদেশের জন্য তত মঙ্গল। এ সফরে আমাদের দুই-দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার হবে। স্বাধীনতার স্থপতি হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অংশ গ্রহণে সম্মতিজ্ঞাপন করেছেন। এটি বাংলাদেশের জন্য একটি মাইলফলক, বাংলাদেশ সরকারের কাছে বিশেষ অনুরোধ এ রাষ্ট্র প্রধানকে সর্বেচ্চা সম্মান জ্ঞাপন করা হউক।

পরিশেষে পার্টির জেলা ও থানা কমিটিগুলোকে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যথাযথ মর্যাদায় পালনের আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook