জুলাই ২৯, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ে অটো চালক জাকিরকে মেরে রক্তাক্ত ঝখম

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

সোনারগাঁয়ে জাকির হোসেন (৪১) নামে এক অটো চালককে নির্বিচারে মারধর করে মারাত্মকভাবে আহত করার অভিযোগ উঠেছে। এতে তার নাক ফেটে ঘটনাস্থলেই ব্যাপক রক্ত ঝরতে থাকে বলে জানান আহত অটো চালক। আহত জাকির মোগরাপাড়া ইউনিয়নের মুক্তিশপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

এ ঘটনায় জাকির বাদী হয়ে ১. মোক্তার হোসেন (৫০) পিতাঃ মৃত হাশেম ২. শরীফ (২৩) পিতা মৃত হানিফ, উভয় সাং ছোট কাজিরগাঁ, সোনারগাঁ, নারায়ণগঞ্জকে বিবাদী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে আহত জাকির বলেন, বিবাদীরা খারাপ প্রকৃতির লোক। তারা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজে সম্পৃক্ত। রবিবার সকাল সাড়ে ১০টায় কালাদরগাঁ হতে আমার অটো গাড়িতে উঠে সোনারগাঁ মিশন হাসপাতালে পৌছলে বিবাদীরা অামার অটো থামিয়ে গাড়ির চাবি নিতে চায়, তখন আমি দিতে অস্বীকার করলে তারা অকথ্য ভাষায় গালমন্দ করে। এর প্রতিবাদ করলে বিবাদীরা আমাকে কিল, ঘুষি সহ বাঁশ দিয়ে ব্যাপকভাবে মারধর করে। এতে আমার সমগ্র শরীর নীলাফুলা ঝখম হয়। ১নং বিবাদী আমার নাকে ঘুষি মারলে আমার নাক ফেটে রক্তাক্ত ঝখম হয়। এসময় বিবাদীরা আমার সাথে থাকা ১২০০ টাকা ও ১৮ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তখন আমার ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে প্রত্যক্ষদর্শীরা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠায়। বিবাদীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিতে সোনারগাঁ থানার ওসি’র জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই রাকিব জানান, বিষয়টি তদন্তাধীন আছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook