দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ে কলেজ ছাত্র সাদাফকে হত্যার উদ্দেশ্যে হামলা-সন্ত্রাসীরা এখনো অধরা

এমডি অভিঃ-

নারায়ণগঞ্জের সোনারগাঁও ডিগ্রি কলেজের ছাত্র ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরমান আহমেদ সাদাফকে হত্যার উদ্দেশ্যে গুরুত্বর জখমের ঘটনায় এখনো হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করছে না পুলিশ। এ ঘটনায় সাদাফের বাবা সবুর মিয়া সোনারাগাঁও থানায় অভিযোগ দায়ের করে। যার ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও তা মামলায় অন্তর্ভূক্ত করছে না সোনারগাঁও থানা পুলিশ।

এদিকে ভুক্তভোগীদের অভিযোগ তুলে নিতেও প্রাণের নাশের হুমকি দিচ্ছেন হামলাকারী শান্ত, রানা, সাজু, হৃদয়, সাগর, অনিক ও আলাল বাহিনীর সন্ত্রাসীরা এমনটিই জানান ভুক্তভোগী সাদাফ ও তার পরিবার।

অভিযোগে উল্লেখ্য করেন, গত ২০ সেপ্টেম্বর বিকেল আনুমানিক ৩ টায় সোনারগাঁয়ের টিপরদী স্ট্যান্ড এলাকার মায়ের হাতের রান্নার হোটেলে খাবার রত অবস্থায় ছাত্রলীগ নেতা সাদাফ ও মামুনকে শান্ত ও সাজুর নেতৃত্বে ৩০/৪০ জনের একটি সন্ত্রাসী বাহিনী, ধারালো অস্ত্র রামদা, রড, ছুরি ও শাবল নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় সাদাফকে হত্যার উদ্দেশ্যে তার শরীরের বিভিন্ন অংশে রাম দা ও চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাত্ব জখম করে। এসময় আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজে পাঠান। সেখান থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে সাদাফ নারায়ণগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সাদাফের উপর হামলাকারীরা প্রকৃতপক্ষে উচ্ছৃংখল, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীর প্রকৃতির লোক। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান ভুক্তভোগীরা বাবা।

এদিকে হামলার শিকার ছাত্রলীগ নেতা সাদাফের বাবা সবুর মিয়া জানান, আমার ছেলেকে হত্যার উদ্দ্যেশে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। সে এখন আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে সোনারগাঁও থানায় অভিযোগ করার পরও ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও পুলিশ মামলা নিচ্ছেনা। এদিকে আমার ছেলে গুরত্বর জখম হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আর অন্যদিকে হামলাকারী সন্ত্রাসীরা পুলিশের নাকের ডকার সামনে ঘুরছে কিন্তু তাদের গ্রেফতার করছে না। ওই সন্ত্রাসী বাহিনী আমাদের প্রতিনিয়ত প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এ অবস্থায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। জেলা পুলিশের সুপারের হস্তক্ষেপ কামনা করছি।

ইতিমধ্যে হামলাকারী সন্ত্রাসী হৃদয়ের একটি অডিও রেকর্ড সাংবাদিকের কাছে এসে পৌছেছে। যেখানে অডিও রেকর্ডে স্পষ্ট বলতে শোনা গেছে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়েছে। এই রেকর্ডে কিভাবে হামলা করা হয়েছে এবং কিভাবে মারা হয়েছে সে বিষয় উল্লেখ্য রয়েছে।

ভুক্তভোগী কলেজ ছাত্র ও ছাত্রলীগ নেতা সাদাফ জানান, আমি সোনারগাঁও ডিগ্রি কলেজের একজন ছাত্র। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে পড়ালেখার পাশাপাশি সুনামের সাথে ছাত্রলীগের রাজনীতি করে আসছি।

এ বিষয়ে জানতে সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমানকে একাধিকবার ফোন দিলে তিনি তা রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook