জানুয়ারি ১৯, ২০২২

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতায় বিষ প্রয়োগ করে মাছ নিধন, থানায় অভিযোগ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

পারিবারিক বিষয়ে পূর্ব সত্রুতার জের ধরে মৎস খামারে বিষ প্রয়োগ করে প্রায় ৪ লক্ষ টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে। এই নেক্কারজনক ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আমিনপুর পৌরসভার নোয়াইল এলাকায়। এ ঘটনায় ভূক্তভোগী মোঃ মাসুমের বোন রিনা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, বিবাদী ১. মোঃ মজুল (৬০) পিতা মৃত রেউজ্জা ২. মোঃ সালাম (২৫) ৩. মোঃ মামুন (৩৫) উভয় পিতা মোঃ মজুল ৪.মোসাঃ সখিনা বেগম(৫০) স্বামী মোঃ মজুল ৫. মোঃ মুছা(২০) পিতা মোঃ আনার ৬. হাছান(২৫) পিতা মোঃ সুরুজ মিয়া সর্ব সাং-নোয়াইল আমিনপুর পৌরসভা, সোনারগাঁও নারায়ণগঞ্জ। বিবাদীরা উচ্ছৃখল ও খারাপ প্রকৃতির লোক।বিবাদীদের সাথে পারিবারিক বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ১২ই ডিসেম্বর রাতের কোন একসময় উল্লেখিত বিবাদীরা একত্রিত হয়ে বিবাদীদের বাড়ীর পাশে আমার ভাই মোঃ মাসুমের একটি মৎস খামারে বিষ প্রয়োগ করে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।পরের দিন সকালে খামারের বড় এবং ছোট সব ধরণের মাছ মরে ভেসে উঠে। এ ঘটনার পর থেকে আমার ভাই তার মুলধন হারিয়ে অসহায় হয়ে গেছে।

এদিকে বিবাদীরা খামারে বিষ দিয়ে মাছ নিধন করেও ক্ষান্ত হয়নি এই বিষয়ে থানায় গেলে এবং কারও কাছে বিচার চাইলে তারা আমাদের প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দিয়ে যাচ্ছে।বর্তমানে আমরা আতংকিত অবস্থায় দিন যাপন করছি।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাফিজুর রহমান বলেন,এমন একটি ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook