অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়েছেন সমাজবন্ধু প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়

রাশেদুল হাসান অভিঃ

২৬ মার্চ, স্বাধীনতার ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সমাজসেবায় অনবরত দৃষ্টান্ত রেখে চলা ও ভয়ানক করোনা ভাইরাসের আগমনের পর নিজ সামাজিক সংগঠনের মাধ্যমে জনগনের কল্যাণে অভাবনীয় ভূমিকা রাখা নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি নেতা সমাজবন্ধু প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়।

জাতীয় পার্টি নেতা প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয় নারায়ণগঞ্জবাসীর উদ্দ্যেশ্যে প্রবাস থেকে এক বিবৃতিতে দৈনিক আজকের বাংলাদেশকে জানান,

“সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ পূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আমি প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শ্রদ্ধেয় জাতীয় ৪ নেতা সহ সকল বীর শহীদদের জানাই বিনম্র শ্রদ্ধা।
সেই সাথে প্রিয় নারায়ণগঞ্জবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।”

স্বপ্নীল দাশ নিলয় আরও বলেন,

“স্বাধীনতার এই সুবর্ণজয়ন্তীতে আমি দেশবাসীর কাছে আহবান রাখতে চাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় থেকে আজ ডিজিটাল বাংলাদেশ গড়ার অগ্রযাত্রায় যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে এই এগিয়ে নিয়ে যাওয়াকে আরও বেগবান করতে আমাদের দেশবাসীকে সর্বদা ঐক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর পাশে থাকতে হবে। দেশের উন্নয়নের ধারাকে তরান্বিত করতে দেশবাসীর সকলকেই পজিটিভ ভূমিকা রাখতে হবে। এই দেশ সকলের তাই দায়িত্বও আমাদের সকলের আছে। আমরা যার যার জায়গা থেকে দেশকে এগিয়ে নিয়ে যাবো এবং প্রিয় এই মাতৃভূমিকে সম্পুর্ণ ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো এই প্রত্যাশাই থাকবে।”

তিনি তার বিবৃতির শেষে বলেন,

“আপনারা সকলে আমার নেতা নারায়ণগঞ্জ ৫ আসনের বহুবারের নির্বাচিত সাবেক সাংসদ, গণমানুষের নেতা প্রয়াত নাসিম ওসমানের বিদেহী আত্মার শান্তি কামনা সহ ঐতিহ্যবাহী ওসমান পরিবারের প্রতিটি সদস্যের জন্য দোয়া করবেন এবং আমি যেনো আমার রাজনৈতিক গুরু নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সম্মানিত সদস্য সচিব জননন্দিত কাউন্সিলর জননেতা আফজাল হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শে নারায়ণগঞ্জের জনকল্যাণে সর্বদা নিয়োজিত থাকতে পারি তার জন্যও দোয়া করবেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook