জুলাই ২৭, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যুবলীগ নেতা মাসুম-ডালিমের তাক লাগানো মিছিল

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

৫০ বছর সুবর্ণজয়ন্তী ও স্বাধীনতা দিবস উপলক্ষে বন্দর থানা যুবলীগের ব্যানারে আয়োজিত আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যুবলীগ নেতা মাসুম আহমেদ, লুৎফর রহমান ও ডালিম হাসানের নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে যোগদান।

মিছিলটি বন্দরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কয়েক হাজার কর্মী নিয়ে রাজপথ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে শুক্রবার (২৬ মার্চ) বিকেল ৪ টায় নাসিক ২২ নং ওয়ার্ড খানবাড়ি মোড়স্থ আয়োজিত অনুষ্ঠানে এসে সমবেত হয়।

এসময় মিছিলে অংশগ্রহণ করেন, যুবলীগ নেতা আজিজুল হক আজিজ, আরিফুল ইসলাম হীরা, রতন সরকার নিলয়, সানি খান, মোঃ মনির, উজ্জ্বল আহমেদ, মোঃ শাহ্ আলম, মোঃ সজল, উজ্জ্বল, সোহাগ,ইকবাল, রাজু আহমেদ, আকিব হাসান রাজু, নুরুজ্জামান, ইমরান চিশতি, কাজল,আরিফুল ইসলাম অপু, আসিফ, কাজল,মোঃ অনিক, মোখলেস, নাসির,সোহাগ,শান্ত,ছাত্রলীগ নেতা শেখ অনিক প্রমুখ।

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ। যুবলীগ নেতা শামসুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook