দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

২১ শে আগষ্ট গ্রেনেট হামলার প্রতিবাদে সোহাগ রনি’র বিশাল মানববন্ধনের প্রস্তুতি সভা

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

আগামী ২১ শে আগষ্ট পল্টনে আওয়ামীলীগের জনসভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেট হামলার প্রতিবাদে ও গ্রেনেট হামলায় নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনায় মানববন্ধনসহ বিভিন্ন কর্মসুচির আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

বৃহস্পতিবার (১৯ ই আগষ্ট) বিকেলে মোগড়াপাড়া ইউনিয়নের কাচারী মাঠে এ প্রস্তুতি সভার আয়োজন করেন।

প্রস্তুতি সভায় হাজী শাহ মো. সোহাগ রনি বলেন, ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জাতির জনকের নাম বাংলাদেশের ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিল জামাত বিএনপির দোষররা। সে দিন বঙ্গবন্ধুর সহ পরিবার মারা গেলেও শান্ত হয়নি দোষরা। তারা একই মাসের ২১ ই আগষ্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে শেখ পরিবারকে নিশ্চিহৃ করতে চেয়েছিল কিন্তু আল্লাহ্ সেদিন তাকে বাঁচিয়ে দিয়েছিলেন। তিনি বেঁচে গেছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাড়িয়েছে। আমরা তার পরিবারের সকল সদসস্যদের রুহের মাগফেরাত কামনা করে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি এবং ২১ ই আগষ্ট গ্রেনেটে যারা নিহত হয়েছেন তাদের সকলের আত্মার রুহের মাগফেরাত কামনা করি। সেই সাথে যারা ওইদিন গ্রেনেট হামলা চালিয়েছেন তাদের ফাঁসির দাবিতে আগামী ২১ ই আগষ্ট সকালে মোগড়াপাড়া চৌরাস্তায় ২ হাজার নেতাকর্মী নিয়ে বিশাল মানববন্ধন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহ্ আলম, বীর মুক্তিযোদ্ধা সৈকত হোসেন মোল্লা, কাশেম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগেরর তথ্য বিষয়ক সম্পাদক নুরুজ্জামান পিঞ্জর, উপজেলা ছাত্রলীগ নেতা ওয়ালিদ ওসমান, সোনারগাঁ সরকারী কলেজ ছাত্রলীগের ভিপি প্রার্থী সজল ঘোষ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা মিন্টু, আলমগীর, রতন, পারভেজ, বাবুল, জাবেদ, লিজন, সাহেদ, সজীব, রাসেল, জুয়েল, অনি, শাওন, শাহ্ আলম সহ আরোও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook