সেপ্টেম্বর ১৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

৭১’র ঘাতক পাকি বীজ থেকেই আজকের মাসুদ কামালরা জন্ম নিয়েছে- হাফেজ পারভেজ

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জ বন্দরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংযুক্ত ছবিসহ ওসমান ভ্রাতৃদ্বয়ের ব্যানার ভেকু দিয়ে কুপিয়ে অসম্মান করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে আগত বক্তা হিসেবে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বন্দর উপজেলা শাখার সভাপতি এইচ এম হাফেজ পারভেজ বলেন, যুগের পর যুগ স্বাধীনতা বিরোধী অপশক্তি বাংলাদেশ ও আওয়ামীলীগকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে। ৭১ এ সে ঘাতক রাজাকারদের রেখে যাওয়া পাকি বীজ থেকেই আজকের মাসুদ কামালরা জন্ম নেয়। না হয় এত বড় দুঃসাহস হয় কিভাবে তাদের? কত বড় বুকের পাটা যে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রীসহ নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কান্ডারি শামীম ওসমান,
সেলিম ওসমান, বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ সংবলিত ব্যানার গুড়িয়ে দেয়?দেশকে যারা ভালোবাসে, স্বাধীনতাকে যারা বিশ্বাস করে তারা এ ধরনের কাজ করতে পারে না। আজকে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। স্বাধীনতার ৫০ বছর পরে এসে এ অপমান আমরা সহ্য করব না। অবশ্যই ঐ কুলাঙ্গার বিএনপি-জামাতের এজেন্ডা মাসুদ কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। না হয় এর চরম মূল্য তাকে দিতেই হবে। সরকারের কাছেও আমরা আবেদন করছি মাসুদ কামালের মতো খন্দকার মোশতাকের প্রেতআত্না পাকি বীজ দিয়ে এমন দায়িত্বশীল পদ যেন আর পরিচালনা করা না হয়। দ্রুতই তাকে অপসারণ ও আইনের আওতায় আনতে হবে।

বন্দর থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের ব্যানারে সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন সড়কে এ প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ BIWTA এর পরিচালক মাসুদ কামালকে জামায়াত-বিএনপির দোসর আখ্যায়িত করে এবং জাতির কাছে ক্ষমা চেয়ে তাঁর দ্রুত অপসারণের দাবিতে যুবলীগ নেতা খান মাসুদের সভাপতিত্বে প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসাইন শান্তা, বন্দর কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শোয়েব মোঃ লিটন,কদম রসূল ডিগ্রি কলেজের সাবেক ভিপি মাইকেল বাবু,মহিলা নেত্রী সোনিয়া।

যুবলীগ নেতা শামসুল হাসানের সঞ্চালনায় প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফয়সাল কবির,ডালিম হাসান,শেখ মমিন,আরিফুল ইসলাম হীরা,মাকসুদ হাসান, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এর সদস্য রাজু আহমেদ, আকিব হাসান রাজু,সায়মন খান,পারভেজ, মোখলেস, নুরুজ্জামান, সাদ্দাম হোসেন, নাসির হোসেন,সবুজ সিকদার,বাবু,আলী নূর, আমানুল্লাহসহ অসংখ্য নেতা কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook