অক্টোবর ২৮, ২০২১

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে ইস্পাহানি বাজার নব-নির্বাচিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা

আজকের বাংলাদেশ রিপোর্টঃ-

নারায়ণগঞ্জে বন্দর ইস্পাহানি বাজার কমিটি (২০২১-২৪) ইং নব-নির্বাচিতদের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ ই জুন (শনিবার) দুপুরে ইস্পাহানি বাজার কমিটির নবনির্বাচিত সভাপতি আওলাদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী ইমরান হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর দুলাল প্রধান বলেন, ইস্পাহানি বাজারের নবনির্বাচিত কমিটিতে যারা এসেছেন তারা যেন বাজারটিকে সুন্দরভাবে পরিচালনা করেন। পরিষ্কার-পরিচ্ছন্ন এবং মাদক ও সন্ত্রাসমুক্ত থাকে সে দিকে লক্ষ্য রাখবেন। আমি আগামী ১৫ দিনের মধ্যে এই ঐতিহ্যবাহী বাজারের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরার ব্যবস্থা করে দিব। এতে করে বাজারে মধ্যে অপরাধ প্রবণতা কমে আসবে। সেই সাথে এই এলাকার জনগণও এর সুবিধা ভোগ করতে পারবে।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন বলেন, আপনারা যেকোনো প্রয়োজনে আমরা দুজন কাউন্সিলর আছি সর্বাত্মক আপনাদের পাশে পাবেন। আর বাজারের পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে আপনাদের নিজেদের সচেতন হতে হবে এজন্য যার যার দোকানের পাশে ঝুড়ি রাখবেন, যত্রতত্র ময়লা আবর্জনা ফেলবেন না।

বাজার কমিটির নবনির্বাচিত সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পাপ্পু ও মামুনের ব্যবস্থাপনায় পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কামাল হোসেন, মোতালেব, পাটোয়ারী, মাসুদ আলম, আব্দুল হালিম আজিজ হাওলাদার, ইমরান হোসেন ও শ্রমিকলীগ নেতা জাকির প্রধান।

এসময় বাজার কমিটির নবনির্বাচিত সকলকে কাউন্সিলর দুলাল প্রধান ও শাওন অংকন ফুল দিয়ে বরণ করে এলাকাবাসীর সামনে পরিচয় করিয়ে দেন। নবনির্বাচিত বাজার কমিটিতে যারা রয়েছেন : সভাপতি আওলাদ হোসেন ভূঁইয়া, সহ-সভাপতি পারভেজ পাপ্পু, সাধারণ সম্পাদক সাগর খান, সহ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক মিলন মিয়া, অর্থ সম্পাদক জনি, সদস্য আনোয়ার হোসেন আনু, রবিউল ইসলাম, হুমায়ুন কবির ও নাজিম উদ্দিন ভূঁইয়াসহ আরোও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook