বৃহঃ. অক্টো ২৯, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নারায়ণগঞ্জের মদনপুরে ইসলামী ব্যাংকের ৬৪০ তম শাখা উদ্বোধন

রাশেদুল হাসান অভি:-

ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং বাংলাদেশ লিমিটেড-এর ৬৪০ তম শাখা হিসেবে মদনপুর শাখা ২৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১১.০০ টায়
নারায়ণগঞ্জের বন্দরে উদ্বোধন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের
এক্রিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা ইষ্ট জোনের জোন প্রধান জনাব মোহাম্মদ উল্লাহ প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক জনাব আবু জাহের চেয়ারম্যান, একতা সমবায় সুপার মার্কেটের সভাপতি আলহাজ্ব মো. সুরুজ মিয়া, বন্দর কমিউনিটি পুলিশের সভাপতি জনাব খায়রুল বাশার ভূইঁয়া, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মো: মাজহারুল ইসলাম ভুঁইয়া (হিরন), আফনানে মদিনা প্রবাসী লি: এর চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মো: নাঈমুল ইসলাম বুলবুল, নাজিম উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মিজানুর রহমান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কাঁচপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান এ, কে, এম, এনায়েত হোসেন।

উক্ত অনুষ্ঠানে জনাব মোহাম্মদ উল্লাহ প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ার সর্বপ্রথম সুদমুক্ত ও শরী’আহ্র ভিত্তিতে পরিচালিত ব্যাংক। এ ব্যাংক দেশের জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে সকল নিয়মনীতি পরিপালন করে ব্যাংকিং সেবা প্রদান করছে। এই ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিম-লে স্বীকৃত। জনগণের আস্থার ফলেই  ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম এবং দেশের একমাত্র ট্রিপল এ রেটেড ব্যাংক। দেশের শিল্পায়ন, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের বিকাশ, পরিবহন ও আবাসন খাতে ইসলামী ব্যাংক সর্বোচ্চ বিনিয়োগ জোগানের মাধ্যমে দেশের চলমান উন্নয়নে সফলভাবে অবদান রাখছে।

ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সম্পর্কিত আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook