শনি. ডিসে ৫, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আজকের বাংলাদেশ রিপোর্ট :-

নারায়নগঞ্জের বন্দরে ফরাজীকান্দায় অবস্থিত জেলার সর্ববৃহৎ হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে (১লা সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল ১১টায় অটিজম সেবায় জনগনের সম্পৃক্ততার গুরুত্ব শীর্ষক এক আলোচনা সভা ও অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা হাসিনা রহমান সিমুর কন্যা সদ্য প্রয়াত সাবিকুন নাহার সাবিলার স্মরণে দোয়ার মহফিলের আয়োজন করা হয়।

আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, সভাপতি হাসিনা অটিজম চাইল্ড কেয়ার পরিচালনা কমিটি, উক্ত আলোচনা অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষা হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভাতে উপস্থিত ছিলেন, স্কুল কমিটির উপদেস্টা বিশিষ্ট সমাজ সেবক আজিজুল ইসলাম বাবু, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ মিলন, আবদুল মান্নান মেম্বার, জনাব সামসুল নয়ন, আনন্দধামের ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, যুগ্ম মহাসচিব বাবু শ্যামল দত্ত, পরিচালক বৃন্দের মধ্যে সর্বজনাব মাকসুদ হিটু, রাজা মিয়া, অমর মন্ডল প্রমুখ।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ার কর্তৃপক্ষের সুমাইয়া রহমান, হোসনে আরা, সানজিদা আক্তার ও মোঃআলামিনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই অনুষ্ঠানটি করোনা ভাইরাস জনিত পরিস্থিতির কারনে প্রতিবন্ধী শিশু-কিশোদের নিরাপত্তার বিষয়ে খেয়াল রেখে পর্যায়ক্রমিক পালনের ব্যবস্থা করা হয়।

মুখ্য আলোচক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সাংসদ ও প্রতিষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব সেলিম ওসমানের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রতিবন্ধী শিশু-কিশোররা আমাদেরই সন্তান, তাদের দরকার সবার ভালবাসা। প্রতিবন্ধী শিশু-কিশোদের প্রতি সহমর্মিতা নিয়ে সেবার উদ্দেশ্য জনগনের সার্বিক সম্পৃক্ততাই প্রতিবন্ধী সেবায় মুখ্য ভূমিকা পালন করবে। কাজিম উদ্দিন প্রধান উপস্থিত সবাই সাংসদ সেলিম ওসমানের পক্ষ থেকে আশ্বস্ত করে বলেন স্কুলের উন্নয়নে ও একে একটি স্থায়ী রুপ দিতে সংসদ সদস্য তাকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন।

অনুষ্ঠানের সবাইকে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় ও মাওলানা মফিজুল ইসলামের পরিচালনায় সদ্য প্রয়াত মরহুমা সাবিলার জন্যে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook