শনি. নভে ২৮, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

অয়ন ওসমানের উদ্যোগে ২৫ নং ওয়ার্ডে মশক নিধন : এলাকায় ভূয়সী প্রসংসিত

আজকের বাংলাদেশ রিপোর্ট:-

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানের পুত্র আলহাজ্ব এ কে এম অয়ন ওসমানের নিজস্ব উদ্যোগে নারায়ণগঞ্জের সদর, বন্দর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ থানার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় ডেঙ্গুবাহী এডিস মশা নিধনে মাস ব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়।

তারই ধারাবাহিকতায় অয়ন ওসমানের নির্দেশে (১৩ সেপ্টেম্বর) শুক্রবার নাসিক ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ও মহল্লায় ডেঙ্গুবাহী এডিস মশা নিধনে ঔষধ ছিটানো হয়। এছাড়াও অয়ন ওসমানের নির্দেশে ডেঙ্গু রোগ প্রতিরোধ ও বিস্তার রোধে এলাকাবাসীকে সচেতন করে তুলতে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

এসকল কর্মসূচি অয়ন ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝরের তত্ত্বাবধানে ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শুভ, সুজন, রিয়াজ, তুহিন, সিহাব, নিলয়, রোহান, রাইসুল, রিজবী, ফাহিম, আসিফ, আলআমিন, শাকিল, রনি, শাওন, নূর মোহাম্মদ, জয়, খোকন, উল্লাস, মেহেদী প্রমুখ নেতৃবৃন্দের উপস্থিতিতে পালন করা হয়।

এসময় এলাকাবাসী অয়ন ওসমানের প্রশংসা করে বলেন- “বর্তমানে সারাদেশে ডেঙ্গু রোগ এক বিশাল সমস্যা হয়ে দেখা দিয়েছে। কিন্তু এই সমস্যা সমাধানে সারাদেশের সকল সিটি মেয়র ও জনপ্রতিনিধিরা এগিয়ে আসলেও আমাদের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভি এগিয়ে আসেনি। তাই আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সাংসদ পুত্র অয়ন ওসমানের প্রতি। তিনি সবসময় নারায়ণগঞ্জবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে নিঃস্বার্থভাবে এগিয়ে আসেন। এবারও এগিয়ে এসেছেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook