রবি. সেপ্টে ২০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নওগাঁর রাণীনগরে আর্ন্তজাতিক অহিংস দিবস পালিত

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

‘সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি’ শ্লোগানকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে সুজন-সুশাসনের জন্য নাগরিক ও শান্তির জন্য চাপ প্রয়োগকারী গোষ্ঠী (পিপিজি)’র আয়োজনে এবং দি হাঙ্গার প্রজেক্ট এর সার্বিক সহযোগিতায় আন্তর্জাতিক অহিংস দিবস পালিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টায় রাণীনগর প্রেস ক্লাব ভবন থেকে শান্তির পথযাত্রা বের হয়ে উপজেলা বাসষ্ট্যান্ডের গোল চত্বরে আর্ন্তজাতিক অহিংস দিবস পালন উপলক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে সুজন-সুশাসনের জন্য নাগরিক রাণীনগর উপজেলা কমিটির সভাপতি আবুল বাসার চঞ্চল’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাণীনগর শের এ বাংলা সরকারি কলেজের অধ্যক্ষ মো. মোফাখ্খার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মফিজ উদ্দীন,রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি ও পিপিজি’র শান্তির দূত এসএম সাইফুল ইসলাম, বিশ্ব শান্তি পরিষদ রাজশাহী’র সাবেক আহবায়ক ভবেশপাল, স্কাউটের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ন সাধারণ সম্পাদক রিফাত হোসাইন সবুজ,উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন টনি, রাণীনগর পিপিজি’র ট্রেইনার আব্দুল আজিজ, শান্তির জন্য চাপ প্রয়োগকারী গোষ্ঠী (পিপিজি)’র সমন্বয়কারী সাইদুজ্জামান সাগর,সিপিবি’র জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও পিপিজি’র শান্তির দূত বীরমুক্তিযোদ্ধা মুনসুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, কলেজ ছাত্র, সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা সংঘাত মুক্ত ঐক্যের বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এক যোগে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook