শুক্র. অক্টো ৩০, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

নিজের পরিবার থেকেই প্রথম মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে – ভিপি বাদল

আজকের বাংলাদেশ রির্পোট :-

নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল বলেছেন, মাদক একটি পরিবারের জন্য অশান্তির কারন। নিজের পরিবার থেকেই প্রথম মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আইন নিজের হাতে তুলে নিবেন না। আপনারা মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশের হাতে সোপর্দ করবেন। জনপ্রতিনিধিরাই এলাকাবাসীকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলবেন। অপসাংস্কৃতি যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। একজনের ভূলের মাশুল সবাই ভোগ করতে পারেনা।

শুক্রবার ২৬ জুলাই বিকেলে মদনপুরস্থ পূর্বকেওঢালা বাগদোবাড়িয়া এলাকায় আল-আকসা বহুমূখী সমবায় সমিতি ও সৌরভ যুব সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে ইভটিজিং,যৌন হয়রানী,গলাকাটা গুজব ও মাদকের বিরুদ্ধে গনসচেতনতা মুলক আলোনায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,কেউ কোন গুজবে কান দিবেননা। গুজব শুনলে আপনারা নিকটস্থ থানায় সংবাদ দিবেন। এলাকায় এলাকায় আমার পঞ্চায়েতের ভাইদের অনুরোধ করব আপনারা পঞ্চায়েত ব্যবস্থা শক্তিশালী করুন। আপনারা প্রতিটি এলাকায় পঞ্চয়েত গড়ে তুলুন। প্রয়োজনে ওই পঞ্চায়েতে প্রশাসনকে উপদেষ্টা হিসেবে রাখেন। দেখবেন অপরাধ অনেকটা কমে গেছে।

শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্য করে বলছি,আপনারা নিজেরা ৫ ওয়াক্ত নামাজ পড়েন আর স্কুলগামী ছেলে-মেয়েদেরও নামাজ পড়তে উৎসাহিত করুন। যে আল্লাহওয়ালা হবে,নামাজ রোজা করবে সে কখনো খারাপ কাজ করতে পারেনা। অভিভাবকদেরও তার সন্তানদের প্রতি যত্নবান হতে হবে। তাহলেই একটি শান্তি সমাজ ব্যবস্থা গড়ে উঠবে।

আল-আকসা বহুমূখী সমবায় সমিতির সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও মদনপুর ইউনিয়ণ আ’লীগনেতা জুয়েল ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক,সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম জুয়েল,যুগ্ম সম্পাদক মনির হোসেন মাষ্টার,মদনপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ইমন সাফি,বাগদোবাড়িয়া এলাকার সমাজ সেবক মফিজুল ইসলাম,বন্দর থানা আ’লীগনেতা লাইক আহমেদ ছিদ্দিকী বাবু,সৌরভ যুব সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সভাপতি এনামুল হক আকাশ,যুবলীগনেতা শাহআলম,আ’লীগনেতা মোক্তার হোসেন,জসিম উদ্দিন,ইব্রাহিম মেম্বার প্রমূখ।

পরিশেষে সমাজ থেকে ইভটিজিং,যৌন হয়রানী,গলাকাটা গুজব ও মাদক চিরতরে নির্মূল ও শান্তি স্থাপনে বিশেষ দোয়া পাঠ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook