মঙ্গল. আগ ১১, ২০২০

দৈনিক আজকের বাংলাদেশ

সত্য প্রকাশে আপোষহীণ…

বন্দরে ৫’শ টাকার জন্য যুবক খুন

আজকের বাংলাদেশ রির্পোট :

নারায়ণগঞ্জের বন্দর কাইতাখালী এলাকায় ৫’শ টাকা ধার নেওয়াকে কেন্দ্র মিজান শিকদার মিশর (২৯)কে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বন্দর থানার এসআই মাহফুজ রানা ও এএসআই জাকিউল অভিযান চালিয়ে সোমবার রাতে কুশিয়ারা রোডস্থ মাজু মিয়ার বাড়ীর সামনে থেকে অভিযুক্ত ৩ জন ও মঙ্গলবার সকালে নবীগঞ্জ থেকে আরো ২ জনকে গ্রেপ্তার করে।

নিহত মিজান শিকদার মিশর ২৪ নং ওয়ার্ডস্থ কাইতাখালী এলাকার মৃত শফিউদ্দিন সিকদারের ছেলে।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে নিহতের বড় ভাই সাঈদ শিকদার সানী বাদী হয়ে অভিযুক্ত ৬জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত অভিযুক্তরা হচ্ছে থানার কাইতাখালী এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠু(২৫),নোয়াদ্দা এলাকার মঞ্জুর হোসেনের ছেলে মুন্না(২০),কাইতাখালী এলাকার আলী হোসেনের ছেলে জিসান(২০),একই এলাকার শাহআলমের ছেলে সাকিব(১৮) ও দেলোয়ার হোসেনের ছেলে শ্যামল(৩০)।

স্থানীয় সুত্রে জানা গেছে,বন্দর কাইতাখালী এলাকায় মৃত শফিউদ্দিন সিকদারের ছেলে মিজান শিকদার মিশর গাজীপুর মাল্টি ফ্যক্টরী থেকে চাকুরী ছেড়ে কাইতাখালী নিজ বাড়িতে চলে আসে। মিশর কিছুদিন আগে একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুকে ৫’শ টাকা ধার দেয়। গতকাল সোমবার রাতে মিজান শিকদার মিশর কয়েল আনার জন্য কাইতাখালী প্রাইমারী স্কুলের সামনে গেলে মিঠুকে দেখে পাওনা ৫’শ টাকা ফেরত চায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিঠু ও তার সহযোগী একই এলাকার মুন্না,জিসান,শয়ণ,সাকিব,শ্যামল মিলে পূর্ব বিরোধের জেরে মিজান শিকদার মিশরকে গলা ও মাথার বাম পাশে বাটাল ও ছুড়ি দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

এ সময় মিশরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে সংবাদ দিলে আহত মিশরকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

এ ব্যাপারে বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান,৫’শ টাকার জন্য এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় আমরা অভিযুক্ত ৬জনের মধ্যে ৫জনকে আটক করেছি। অপর পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like us on Facebook